নীলফামারীতে প্যানেল ভিত্তিক নিয়োগের দাবীতে এনটিআরসি নিবন্ধিত শিক্ষকদের মানববন্ধন

আল-আমিন,নীলফামারীঃ নীলফামারীতে এনটিআরসি এর নিবন্ধিত সনদধারীদের প্যানেল ভিত্তিক নিয়োগের দাবীতে মানববন্ধন হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রæয়ারী/২২) সকালে শহরের চৌরঙ্গী মোড়ে নীলফামারী জেলা প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের যুগ্ম আহবায়ক মোঃ উমর ফারুক।

মানববন্ধনে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মোঃ উমর ফারুক, সদস্য মোঃ সহিদুল ইসলাম সরকার, রফিকুল ইসলাম ও মোছাঃ আবিদা সুলতানা। বক্তারা বলেন, নিবন্ধন পরীক্ষায় যারা পাস করে সনদ পেয়েছেন তারা সবাই চাকরি পাওয়ার যোগ্য। কিন্তু দুঃখের বিষয়, ষোলোটি নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ সনদধারীদের জন্য মাত্র তিনটি গণবিজ্ঞপ্তি দিতে সক্ষম হয়েছে এনটিআরসিএ। কিন্তু সেখানেও রয়েছে বিভিন্ন ধরনের অনিয়ম ও অস্বচ্ছতা। আমরা দাবি দাওয়া নিয়ে এনটিআরসিএর দ্বারে দ্বারে ঘুরেছি। কিন্তু কোনো লাভ হয়নি।

বক্তারা আরো বলেন, এক আবেদনে সকল নিবন্ধনধারী চাকরি প্রত্যাশীদের কোটা বিহীন প্যানেল ভিত্তিক নিয়োগ দিতে হবে। তা না হলে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সকল নিবন্ধিত শিক্ষক একত্রিত হয়ে আমরণ অনশনে যাবো।

এসময় নীলফামারী জেলা প্যানেল প্রত্যাশী নিবদ্ধিত শিক্ষক সংগঠনের সদস্য জীবন কিশোর রায়, মাহাবুর রহমান সুজা, মোঃ দুলাল হোসেন, তনুরাম রায়সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।