নীলফামারীতে বিনামূল্যে ডায়াবেটিস  পরীক্ষা ও গাছের চারা বিতরণ

আল-আমিন, নীলফামারী : লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা মাস-২০২২ উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে বিনা মূল্যে ডায়াবেটিস পরীক্ষা, বৃক্ষরোপণ ও গাছের চারা বিরতরণ এবং প্যারাপ্লিজিয়া রোগে আক্রান্ত হয়ে  চলাচলে অক্ষম হাজারিহাট স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির এক ছাত্রকে নগদ আর্থ  সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়িন পরিষদ চত্বরে এসব কর্মসূচী পালন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই ইউপি চেয়ারম্যান মো. লানচু হাসান চৌধুরী।
সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সভাপতি লায়ন আতাহার হোসেন বাদশা। বক্তব্য রাখেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল।
এ সময় উপস্থিত ছিলেন কামারপুকুর ডিগ্রি কলেজের প্রভাষক লায়ন রেজাউল হক,  সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক লায়ন ফারুক আহমেদ, সহকারি প্রধান শিক্ষক লায়ন আতাউর রহমান, কিন্ডারগার্টেন শাখার উপাধ্যাক্ষ  জাবেদ আলী শেখ প্রমূখ।
পরে ইউপি চত্বরে বৃক্ষরোপণ শেষে বিনামূল্যে প্রায় দুইশ মানুষের ডায়াবেটিস পরীক্ষা ও তাদের হাতে গাছের একটি করে চারা তুলে দেওয়া হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক লায়ন আব্দুল লতিফ।