নীলফামারীতে বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষকের বাড়িতে প্রেমিকার অনশন

আল-আমিন, নীলফামারী: নীলফামারী সদর উপজেলার ৬ নং রামনগর ইউনিয়নের চাঁদের হাট বড় খামাতপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষকের বাড়িতে প্রেমিকার অনশন করেন। চাদের হাট হাজীপাড়া এলাকার  দুলু মিয়ার মেয়ে (ছন্দনাম) জবা (১৭)। চাঁদের হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।
জানাযায়, ২ বছর আগে নীলফামারী সদর উপজেলার মোঃমোকছেদুল ইসলামের ছেলে ও চাঁদের হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের ল্যাব অপারেটর মোঃমনিরুজ্জামান বাবুর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এদিকে কয়েক দিন ধরে প্রেমিকা (ছন্দনাম)জবা বিয়ের জন্য প্রেমিক বাবুকে বললে তিনি অস্বীকৃতি জানান। এতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেন (ছন্দনাম)জবা।
প্রেমিকা (ছন্দনাম)জবা বলেন, ২ বছর আগে বাবুর সাথে সম্পর্ক গড়ে ওঠার এক পর্যায়ে তিনি আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সাথে কয়েক বার শারীরিক সম্পর্কে মিলিত হন। তিনি আরো বলেন, বাবুর কাছে আমি প্রাইভেট পরতাম। আর সেই সময় থেকে আমাদের সম্পর্ক। বাবু যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি নিজেকে শেষ করে ফেলব।
এ ব্যাপারে মনিরুজ্জামান বাবুর  সাথে  ও তার পরিবারের সাথে কথা বলার চেষ্টা করা হলে তারা গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি।
(ছন্দনাম)জবা পিতা দুলু মিয়া বলেন, আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে জীবন নষ্ট করে দিছে। আমার মেয়ে মত অন্য কোন জিবন নষ্ট না করে এজন্য আমি উপযুক্ত বিচার চাই।
প্রতিবেদন টি লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দেন নাই বলে জানান মেয়ের পিতা দুলু মিয়া।