জাপা নেতাকে নির্যাতন

নোয়াখালীতে কাদের মির্জার বিরুদ্ধে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে নির্যাতনের প্রতিবাদে বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে জেলা জাতীয় পার্টির উদ্যোগে জেলা শহর মাইজদী টাউন হল মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় কাদের মির্জার বিরুদ্ধে আগামী ১৫ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে পুরো জেলা অচল করার ঘোষণা দেন জেলা জাতীয় পার্টির নেতারা।

বক্তারা আগামী ১৫ দিনের মধ্যে আব্দুল কাদের মির্জার শাস্তি দাবি করেন। জাপা নেতারা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেন।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠুর সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি অহিদ উদ্দিন মুকুল, নজরুল ইসলাম, মো. নুর নবী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, মোছাদ্দেকুর রহমান, আলী হোসেন, শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার, আব্দুর রহিম, সবুজ, রিয়াজ উদ্দিন লিটন ও মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি সিরাজুল হক।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় কাদের মির্জা ও তার লোকজন কর্তৃক আটকে রেখে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে নির্যাতন করার অভিযোগ উঠেছে। পরে জাপা নেতাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসাধীন।