পটুয়াখালীর কালাপাড়ায় দ্বিতীয়বার পরিচালক নির্বাচিত হলেন সৈয়দ রাসেল

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার  কেন্দ্রীয় সমবায় এসোসিয়েশন(ইউসিসিএ)লি: নির্বাচনে (বি.আর.ডি.বি) আওতাধীন লালুয়া,  ধানখালি  চম্পাপুর ব্লক নং (ইউনিট) ০২ এর জন্য দ্বিতীয়বারের মতো পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংবাদ কর্মী সৈয়দ রাসেল।
০২.০৪.২৪ইং তারিখ রোজ মঙ্গলবার সকাল ১০ টায় কলাপাড়া ইউসিসিএ লি: অফিস কার্যালয়ে কলাপাড়া উপজেলা কেন্দ্রীয় সমবায় এসোসিয়েশন লিমিটেডের নির্বাচনে আট সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করেন মো. আসাদ উজ্জামান খান, সহকারী পরিচালক ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) কলাপাড়া,পটুয়াখালী ও নির্বাচন কমিটির সভাপতি কলাপাড়া ইউসিসিএ লি:। ওই সময় উপজেলার সকল ইউনিয়ন এ পৌরসভার প্রাথমিক সমবায় সমিতির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত ডাইরেক্টর সৈয়দ রাসেল বলেন, আমি আপনাদের সকলের সহযোগিতায় গত তিন বছর সমিতির ব্যবস্থাপনায় ব্যাপক পরিবর্তন এনেছি। যাতে প্রত্যেকটি সদস্যের স্বার্থ রক্ষা হয় এবং তাদের মতামত গুরুত্ব বিবেচনায় কাজ করেছি। এবারও আপনাদের পরামর্শ নিয়ে এই সংগঠনের উন্নয়নের ধারা এগিয়ে নেওয়ার জন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।
উল্লেখ্য কলাপাড়া কেন্দ্রীয় সমবায় এসোসিয়েশন (ইউসিসিএ) লি: নির্বাচনের ২৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিষ্টাব্দ তফসিল ঘোষণা করা হয়, তফসিলে ০২ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ তারিখ রোজ মঙ্গলবার নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। ফরম বিতরণ ০৪ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ, জমাদান ০৬ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ, যাচাই-বাছাই ০৭ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ এবং প্রত্যাহার ১৯ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ ও ২০ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ প্রতীক বরাদ্দ অনুষ্ঠিত হয়।
উক্ত নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও পরিচালক মোট আটটি পদের প্রতিটি পদের অনুকূলে একজন করে প্রার্থী থাকায় ওই পদ গুলোতে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় ২ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় ইউসিসিএ লি: কার্যালয়ে নির্বাচন কমিটির সভাপতি জনাব আসাদ উজ্জামান খান চেয়ারম্যান পদে মো. আব্দুর রাজ্জাক তালুকদার, ভাইস চেয়ারম্যান পদে জীবন কৃষ্ণ মন্ডল, পরিচালক পদে (ইউনিট) নং ০১ অসিত রঞ্জন সরকার, (ইউনিট) নং ০২ সৈয়দ মো. রাসেল, (ইউনিট) নং ০৩ নুর মোহাম্মদ হাওলাদার, (ইউনিট) নং ০৪ মো. ইসাহাক মিয়া, (ইউনিট) নং ০৫ মো. সিদ্দিক তালুকদার ও বিত্তহীন পুরুষ বিত্তহীন মহিলা (ইউনিটে) মো. আমিরুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।