পটুয়াখালী পবিপ্রবি’র রিজেন্ট বোর্ড সদস্য নোবিপ্রবি’র অধ্যাপক ড. নেওয়াজ

কহিনুর স্টাফ রিপিটারঃ  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) রিজেন্ট বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কোষাধ্যক্ষ ও এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।
০১.০৩.২৪ইং তারিখ রোজ সোমবার পবিপ্রবি রেজিস্ট্রার (অ.দা.) অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পবিপ্রবি আইন ২০০১ এর ১৮(১) (ছ) ধারা অনুযায়ী মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর সদাশয় হয়ে অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর’কে  এ বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য হিসেবে আগামী ৩ বছরের জন্য মনোনীত করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ সময়ের মধ্যে অনুষ্ঠিতব্য রিজেন্ট বোর্ডের  সভায় উপস্থিত থেকে অধ্যাপক নেওয়াজ তাঁর সুচিন্তিত মতামত প্রদান করবেন। পবিপ্রবির শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য তার সহোযোগিতা কামনা করেছেন পবিপ্রবি প্রশাসন।
এ বিষয়ে অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, “আমাকে পবিপ্রবির রিজেন্ট বোর্ডের সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী, মহামান্য রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয় কতৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের স্বার্থে সর্বোপরি শিক্ষা ও গবেষণার মানকে বৃদ্ধি করাই আমার প্রয়াস থাকবে”