পরীমনিকে পুলিশি সাহায্য করা হয়নি, মিলেছে প্রমাণ

ঢাকা বোট ক্লাবে নির্যাতনের শিকার হয়ে বিচার চাইতে থানায় যাওয়া পরীমনির সেই ফুটেজ এসেছে গণমাধ্যমের হাতে।

ফুটেজে দেখা গেছে ডিউটি অফিসারের সঙ্গে সঙ্গী জিমিকে নিয়ে কথা বলছেন পরীমনি। তবে কোনো অভিযোগ না নিয়েই ফেরত পাঠানো হয় তাকে। ৯ জুন ভোর ৬টা বেজে ৫৫ মিনিট। বনানী থানার ডিউটি অফিসারের রুমে ব্বিধস্ত অবস্থায় প্রবেশ করেত দেখা গেছে অভিনেত্রী পরীমনিকে। পাশে থাকা দুইজন ব্যক্তি পরীমনিকে পরিচয় করিয়ে দিতে দেখা যাচ্ছে থানার পুলিশ কর্মকর্তার সঙ্গে। চেয়ারে বসে পরীমনিকে পুলিশ সদস্যটির কাছে অভিযোগ জানাতে দেখা যাচ্ছে।

কিন্তু মাত্র কয়েকমিনিট শুনেই পুলিশ সদস্যটি হাত দিয়ে ইশারা দিয়ে থামিয়ে দেন পরীমনিকে। পাশের একটি রুমের নিয়ে যাওয়া হয় পরীমনিকে।

সিসি টিভি ফুটেজের পরের দৃশ্যেরে সময়টা সকাল ৭টা বেজে ৫২ মিনিটের। সেখানে দেখা যায় থানা থেকে বেরিয়ে যাচ্ছেন অভিনেত্রী পরীমনি। ক্লোজ সার্কিট ক্যামেরার এই ফুটেজই প্রমাণ করে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগ জানাতে সেদিন বনানী থানায় হাজির হয়েছিলেন পরীমনি।

আর এবং পুলিশ সদস্যরা কোনো লিখিত অভিযোগ নেননি পরীমনির কাছ থেকে। যার অভিযোগ করে আসছিলেন জনপ্রিয় এই অভিনয় শিল্পী।

যদিও বনানী থানা পুলিশ দাবি করে আসছিল তাদের কাছে কোনো অভিযোগ নিয়েই হাজির হননি পরীমনি। এদিকে উত্তরায় গোয়েন্দা পুলিশের অভিযানে প্রধান অভিযুক্ত ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৫ আসামির গ্রেপ্তারের পর স্বস্তি জানিয়েছেন অভিনেত্রী পরীমনি। সংবাদ সম্মেলনে তিনি জানান, আইনের ওপর ভরসা রয়েছে তার।

এদিকে, ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালতে নেওয়া হয়েছে। এ মামলায় আসামিরা হলেন- নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

মঙ্গলবার (১৫ জুন) এ তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন বিমানবন্দর থানায় মামলার বাদী গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।