পরীমনি ইস্যুতে র‍্যাবের সংবাদ সম্মেলন

রাজধানীর বনানী থেকে আটক চিত্রনায়িকা পরীমনির নামে বনানী থানায় মাদক মামলা করা হচ্ছে। বৃহস্পতিবার (০৫ আগস্ট) সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন।

সংবাদ সম্মেলনে খন্দকার আল মঈন আরও জানান, ‘নিয়ম অনুযায়ী পরীর বাসায় অভিযান পরিচালনা করেছি। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক পেয়েছি। সেগুলো লাইসেন্সে কভার করে না। আমরা পরীর একটি লাইসেন্স পেয়েছি। যেটি আইনসিদ্ধ নয়। তার লাইসেন্সটি অনেক আগেই মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। পরীমনির বাসায় ১২০টি ব্যবহৃত মদের বোতল পেয়েছি। এগুলোর সঙ্গে নজরুল ইসলাম রাজের সম্পৃক্ততা ছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পরীর বিরুদ্ধে মাদক মামলা, রাজের বিরুদ্ধে পনোগ্রাফি নিয়ন্ত্রণে আইন, মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। তদন্তের স্বার্থে এর বেশি বলা সম্ভব না।

র‍্যাব আরও জানায়, জিসান এবং মিশু হাসানকে গ্রেপ্তারের পর সুনির্দিষ্ট কিছু বার এবং ফ্ল্যাটের সন্ধান আমরা পেয়েছি। সেই সূত্র ধরেই বনানী এলাকায় অভিযান পরিচালনা করেছি। থানার মাধ্যমে তাদের বিরুদ্ধে মামলার ব্যবস্থা করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদে পরীমনি জানান, এইচএসসি অধ্যয়নকালে ঢাকায় আগমন তার। এখন পর্যন্ত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা। ২০১৬ সাল থেকে তিনি অ্যালকোহলে আসক্ত। তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করবেন। চাহিদা মেটানোর জন্য তিনি নিজের ফ্ল্যাটে মিনিবার স্থাপন করেন। তার এ বারে নজরুল ইসলাম রাজসহ বিভিন্ন লোকজনের যাওয়া আসা ছিল।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে প্রযোজক নজরুল ইসলাম রাজ জানান, মিশু-হাসানের সহযোগিতায় রাজধানীতে কয়েকটি চক্র গড়ে তুলেছিলেন তিনি। ব্যবসার পাশাপাশি তিনি শোবিজের সঙ্গে জড়িত ছিলেন। পার্টির মাধ্যমে তারা মোটা অংকের অর্থ আদায় করে নিত। বিদেশে প্লেজার ট্রিপের আয়োজনও করত রাজ। নজরুল ইসলাম রাজের সিন্ডিকেট সামাজিক যোগাযোগমাধ্যমকে অপব্যবহার করেছে। তার রাজ মাল্টিমিডিয়ার কার্যালয়টি অবৈধ কাজে ব্যবহার হতো।