পিটবুলের আত্মবিশ্বাসী গান ‘আই বিলিভ দ্যাট উই উইল উইন’

বিনোদন ডেস্কঃ বিশ্বজুড়ে করোনা মহামারিতে আতঙ্কগ্রস্ত কোটি কোটি মানুষ। এখন পর্যন্ত কোভিড-১৯ মোকাবিলায় কোনো ভ্যাকসিন বা ওষুধ আবিষ্কার হয়নি, মৃত্যু হয়েছে ১ লাখ ৬০ হাজার মানুষের। এসব হতাশার মধ্যেও আশা জাগানিয়া একটি গান নিয়ে আসছেন জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী পিটবুল।

আর্মান্ডো ক্রিস্টিয়ান পেরেজ, যিনি পিটবুল নামেই পরিচিত, একাধারে র্যা পার, গায়ক, গীতিকার ও প্রযোজক। অন্যান্য শিল্পীদের মতো তিনিও চলতি বছরের সব কনাসার্ট বাতিল করেছেন। এবার বিশ্বজুড়ে বিষন্নতার মধ্যে তিনি সবার মাঝে আশা জাগাতে নতুন গান নিয়ে আসছেন শিগগিরই। এজন্য তিনি স্যাবন মিউজিক গ্রুপের সঙ্গে যুক্ত হয়ে কাজ শুরু করেছেন।

পিটবুলের নতুন গানের শিরোনাম ‘আই বিলিভ দ্যাট উই উইল উইন’ বিশ্ববাসীর ভয়কে জয় করে আশায় বুক বাঁধতে প্রেরণা জোগাবে বলেই বিশ্বাস করেন পিটবুল।

গ্র্যামিজয়ী এই শিল্পী বলেন, ভয় মানে সবকিছু ভুলে পালিয়ে যাওয়া, অথবা সবকিছুর মুখোমুখি হয়ে জেগে ওঠা। আর আমরা অবশ্যই পরিস্থিতির মোকাবিলা করতে ও জেগে উঠতে যাচ্ছি। প্রোগ্রাম বাদ দেওয়ার কথাই আমার মনে প্রথম আসেনি। বরং সমাজকে আমরা কীভাবে সহযোগিতা করতে পারব, কীভাবে মানুষের পাশে দাঁড়াব, এই পরিস্থিতি মোকাবিলায় পৃথিবীকে আমরা কী দিতে পারব, সে ভাবনাই এসেছে মনে। এই ভাইরাসের ধকল সামালাতে শরীরকে প্রস্তুত করতে সবাইকে অবশ্যই মানসিকভাবে শক্তিশালী হতে হবে।

যুক্তরাষ্ট্রের মিয়ামিতে থাকেন পিটবুল। শহরে এত নীরবতা কখনো দেখেননি। তিবি সুস্থ-সবল আছেন বলেন জানান। তার নতুন গান থেকে অর্জিত আয়ের শতভাগ তিনি দান করবেন ফিডিং আমেরিকা ও টনি রবিনস ফাউন্ডেশন নামের দাতব্য সংস্থাদু’টিতে।