প্রকাশ্যে প্রবাসীর স্ত্রীকে জুতাপেটাকারী বখাটে গ্রেপ্তার

বরিশাল: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রকাশ্যে এক প্রবাসীর স্ত্রীকে জুতাপেটাকারী বখাটে মাহাবুব আলম কুট্টিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ঘটনাটি বরিশাল জেলার গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ড টরকী বন্দর এলাকার।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ একাধিকবার অভিযান চালিয়েছে। এরই মধ্যে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার অন্যতম আসামি মাহাবুব আলম কুট্টিকে টরকীরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অপর আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

টরকী বন্দরের ভাড়াটিয়া বাসিন্দা খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের সৌদিপ্রবাসী হালিম সরদারের স্ত্রী মরিয়ম বেগম অভিযোগ করেন, মামলা দায়েরের পর থেকে হামলার নেপথ্যের মূলহোতা সেলিম সরদার, ইমাম বেপারী, আকরাম সরদার ও মানছুরা বেগম মামলা প্রত্যাহারের জন্য তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তাদের অব্যাহত হুমকির মুখে তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন।kutti1

প্রসঙ্গত, মোবাইল রিচার্জের দোকান থেকে সৌদিপ্রবাসী হালিম সরদারের স্ত্রী মরিয়ম বেগমের মোবাইল নাম্বার সংগ্রহ করে তাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয় টরকী বন্দরের বাসিন্দা মাহাবুব আলম কুট্টি।

এরই মধ্যে গত ১৫ অক্টোবর বিকেলে মরিয়ম বাজারের উদ্দেশে টরকী বন্দরে যাওয়ার সময় স্থানীয় হাইস্কুলের সামনে পৌঁছালে মাহাবুব আলম কুট্টি, তার সহযোগী কমলাপুর গ্রামের সেলিম সরদার, আকরাম সরদার, রমজানপুর গ্রামের ইমাম বেপারী ও মানছুরা বেগম পথরোধ করে।

এ সময় কুট্টি প্রকাশ্যে মরিয়মকে জুতাপেটাসহ মারধর করে গুরুতর আহত করে শ্লীলতাহানি ঘটায়। এ ঘটনায় গৃহবধূ মরিয়ম বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

হামলার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সর্বত্র ব্যাপক তোলপাড় শুরু হয়।