প্রথমবারের মত জুটি বাঁধবেন জায়েদ-শ্রাবন্তী

বিনোদন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এর বিপরীতে এবার অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। প্রথমবারের মতো জুটি বাঁধবেন তারা। সিনেমাটির নাম ‘জখম’। এটি নির্মাণ করবেন পরিচালক অপূর্ব রানা।

এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের এই সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, ‘সিনেমায় অপু থাকবে না। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি সরে দাঁড়িয়েছেন। তাই নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে দেখা যাবে জায়েদের বিপরীতে’।

নায়িকা প্রসঙ্গে সেলিম খান আরও বলেন, ‘শ্রাবন্তী খুবই ভালো ও জনপ্রিয় অভিনেত্রী। বাংলাদেশের সিনেমায় কাজের অভিজ্ঞতাও আছে। তাই তাকে চূড়ান্ত করেছি’। এর আগে সেলিম খানের ছেলে শান্ত খানের বিপরীতে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবন্তী।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সম্প্রতি সিনেমায় ব্যস্ত হয়েছেন। ‘সোনার চর’ নামে একটি সিনেমায় তিনি কাজ করছেন। এবার ‘জখম’র মাধ্যমে ক্যারিয়ারে বড় ধরনের ব্রেক পাচ্ছেন এই অভিনেতা।

উল্লেখ্য, সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’ অ্যাপের উদ্বোধন করা হয়। তখনই করা হয়েছিল ‘জখম’ সিনেমার মহরত। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি ছিলেন ড্যানি সিডাক, পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, জায়েদ খান, আনিসুর রহমান মিলন, শান্ত খান, দীঘিসহ অনেকে।