প্রথম বারের মত টুটুলের সঙ্গে গাইলেন আনিকা

শফিক হাসান পরিচালিত ‘দি অ্যাডভাইজার’ সিনেমার ‘তুমি আলতো প্রেমে দুহাত বাড়ালে’ শিরোনামের একটি গান শোনা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক এস আই টুটুল ও তরুণ গায়িকা তাসনিম আনিকা। একসঙ্গে প্রথমবার সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন। তাঁদের কণ্ঠে।

নতুন প্লেব্যাক প্রসঙ্গে এস আই টুটুল বলেন, ‘যুক্তরাষ্ট্রে অবস্থানের কারণে দেড় বছর দূরে ছিলাম প্লেব্যাক থেকে। তবে দেশে ফিরেই আবার নিয়মিত কাজ করছি। সামনে আরো কয়েকটি ছবিতে গাওয়ার শিডিউল দেওয়া আছে। বলতে গেলে আগের মতোই ব্যস্ত সময় পার করছি। আনিকা নতুন শিল্পী হিসেবে ভালো কাজ করছে।’

তাসনিম আনিকা বলেন,আমার জায়গা থেকে চেষ্টা করেছি যতটুকু আবেগ দিয়ে গাইতে। এস আই টুটুল ভাইয়া আমার পছন্দের একজন শিল্পী। তাঁর সঙ্গে এটাই আমার প্রথম প্লেব্যাক। সব মিলিয়ে অসাধারণ অনুভূতি। এই গানটি পরী মণির লিপে দর্শক দেখতে পারবেন পর্দায়। আর শামীম অসম্ভব সুন্দর সুর-সংগীত করেছেন। আশা করি, আমার ও টুটুল ভাইয়ের ডুয়েট গানটি দর্শক-শ্রোতার হৃদয় জয় করতে পারবে।”

পরিচালক সূত্রে জানা গেছে, দ্রুতই ‘দি অ্যাডভাইজার’ সিনেমার শুটিং শুরু হবে। এতে অভিনয়ের জন্য ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরী মণি। তবে বাকি শিল্পী এখনো চূড়ান্ত হয়নি।