প্রমান মিলল নুসরাতের সন্তানের পিতা যশ

অভিনেত্রী নুসরাত জাহান ছেলে ঈশানকে নিয়ে বেশ হাসিখুশি জীবন উপভোগ করছেন বলে জানা যায়, এবং সাথে আছেন তার বিশেষ বন্ধু যশ দাসগুপ্ত। ছেলের সমস্ত দায়িত্ব একা হাতেই সামলাচ্ছেন এই অভিনেত্রী, তাকে সাপোর্ট করার জন্য সবসময় পাশে দেখা যায় যশকে।

এছাড়া হাসপাতালে নিয়ে যাওয়া থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা- প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশ দাশগুপ্তকে দেখা গেছে। তাতে অনুরাগীদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা। কিন্তু এ তথ্যের সত্যতা নিয়ে মুখ খোলেনি যশরত।

কিন্তু অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় যে, শুধু সন্তানের সঙ্গে নয়, যশের সঙ্গেও একান্ত সময় কাটাচ্ছেন নুসরাত। এতদিন দুজনে আলাদা করেই পোস্ট করতেন তাদের একান্ত সময়ের ছবি কিন্তু এবার সরাসরিই যশকে তার ছবিতে ট্যাগ করেছেন নুসরাত।

তাছাড়া নুসরাত জানান, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি, লিভ টুগেদারে ছিলেন তারা। তারপর পাল্টা বিবৃতি দিয়ে নিখিল বলেছিলেন, আদালতে দেখা হবে।

এদিকে নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিচ্ছেদ মামলার শুনানি পিছিয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) শুনানিতে দু’পক্ষের আইনজীবীই উপস্থিত ছিলেন। এই মামলায় আরও সওয়াল জবাবের প্রয়োজন রয়েছে মনে করেন আলিপুর জেলা দায়রা আদালতের বিচারক।