প্রযোজনায় প্রিয়াঙ্কা কিন্তু ছবি বাংলা

বিনোদন ডেস্ক : এবার তার পার্পেল পেবল পিকচার্স প্রযোজনা সংস্থা নির্মাণ করছে দুইটি ভারতীয় বাংলা সিনেমা। এরই মধ্যে প্রিয়াঙ্কা ও তার মা মধু চোপড়া সিনেমা দুটির নাম নিবন্ধনও করেছেন। সিনেমা দুটির একটির নাম বৃষ্টির অপেক্ষায়। অন্যটি বাস স্টপে কেউ নেই। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউড থেকে হলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয়শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সংগীতশিল্পী হিসেবেও রয়েছে তার খ্যাতি। এখানেই শেষ নয়, তিনি একজন সফল প্রযোজকও বটে। তার প্রযোজনায় মারাঠি সিনেমা ভেন্টিলেটর এ বছর কয়েকটি বিভাগে জিতে নিয়েছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সিনেমা দুটি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে কলকাতার স্থানীয় শিল্পী ও কয়েকজন বলিউডের বাঙালি অভিনয়শিল্পীকে নিয়ে নির্মিত হবে সিনেমা দুটি। প্রিয়াঙ্কা নিজেও অতিথি চরিত্রে সিনেমায় উপস্থিত হতে পারেন বলে গুঞ্জন।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সংবাদমাধ্যমে বলেন, ‘পার্পেল পেবল পিকচার্স সব সময় আঞ্চলিক সিনেমার প্রচার করে থাকে। প্রযোজক হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া দর্শকের কাছে পৌঁছানোর জন্য ভালো গল্প খোঁজেন, বিশেষ করে বিশ্বের দর্শকের জন্য স্থানীয় জাতিগত সংস্কৃতি ফুটিয়ে তোলা হয়। বাংলা সিনেমা নিয়ে চূড়ান্ত কাজ চলছে এবং খুব শিগগির এর শুটিং শুরু হবে।’

এর আগে প্রিয়াঙ্কার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বাম বাম বোলে বোল রাহা হ্যায় কাশি (ভোজপুরি), ভেন্টিলেটর (মারাঠি) এবং সারভান (পাঞ্জাবি) সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া কায় রে রাসকালা (মারাঠি) সিনেমার কাজ চলছে।