প্রার্থী-জাতীয় নেতাদের হত্যায় ‘কিলিং এজেন্ট’ তৈরি করছে: ওবায়দুল কাদের

জেলা প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালে প্রার্থী ও জাতীয় নেতাদের হত্যা করার জন্য তারেক জিয়া লন্ডনে বসে ‘কিলিং এজেন্ট’ তৈরি করছেন। আপনারা তাকে প্রতিরোধ করবেন। বাংলাদেশের মানুষ ৭১-এর কালো সময় পাড়ি দিয়েছে, এবারো যত বাধা আছে সব মোকাবিলা করা হচ্ছে। খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছিল।

রোববার সকাল থেকে দিনব্যাপী তার নির্বাচনি এলাকা নোয়াখালী-৫ আসনে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট, জনতা বাজার, চরআলী, মুকবুল চৌধুরীহাট, আমিনবাজার, আবদুল্যাহ ভুঞারহাট, কালামুন্সি বাজারে গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, সদস্য মির্জা মাশরুর কাদের তাশিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য নুরুল করিম জুয়েল, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান শিউলী একরাম, ফেনীর দাগনভুঁইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল করিম রতন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইব্রাহীম, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, এবারের নির্বাচনে বড় একটি দল নেই, এজন্যই এবারের নির্বাচন আরও গুরুত্বপূর্ণ। তাই আমাদের সবার দায়িত্ব বেড়ে গেছে। আমি সবাইকে বলব, যদি নৌকাকে ভালোবাসেন, আমাকে এবং শেখ হাসিনাকে ভালোবাসেন তাহলে ৭ জানুয়ারি সবাই দল বেঁধে ভোটকেন্দ্রে আসবেন। কেউ যদি মনে করেন, কাদের ভাই তো হয়ে গেছে, ভোটকেন্দ্রে গিয়ে কী হবে? এটা কেউ মনে করবেন না, ভোটকেন্দ্রে আসবেন এবং ভোট দেবেন।