ফতুল্লায় প্রতিপক্ষের পিটুনিতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রতিপক্ষের পিটুনিতে রাজীব ওরফে ভিপি রাজীব (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত রাজীব ফতুল্লার পাগলা বউবাজার এলাকার হাসু তালুকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ২০১৬ সালে ফতুল্লার পাগলা জেলেপাড়া এলাকায় মিঠুন হোসেন ও কাউসার হোসেনদের বাড়িতে হামলা ভাঙচুর ও মারধর করে রাজীব ও তার সহযোগীরা। ওই ঘটনায় রাজীব ও তার সহযোগীদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন কাউসার হোসেন। সেই মামলাটি তুলে নেওয়ার জন্য রাজীব কয়েক দিন যাবৎ কাউসার হুমকি ও চাপ দিয়ে আসছিলেন। সোমবার দুপুরে রাজীব ও তার কয়েকজন সহযোগী কাউসারের বাড়িতে গেলে তাঁদের মধ্যে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে কাউসারের লোকজন ধাওয়া করলে সহযোগীরা পালিয়ে গেলেও রাজীব ধরা পড়ে। এ সময় প্রতিপক্ষ কাউসারের লোকজন পিটুনি দেয়।

গুরুতর আহত অবস্থায় রাজীবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।

ওসি আসলাম হোসেন আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। তবে পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।