ফেনীতে ভুয়া ডিবি পুলিশ অাটক

সৈয়দ মনির অাহমদ, ফেনী।
ফেনীতে গোয়েন্দা(ডিবি) পুলিশ পরিচয় প্রদানকারী তিন ছিনতাইকারী আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী এলাকা থেকে ভূয়া গোয়েন্দা পুলিশ আটক করা হয়। এসময় ছিনতাইকৃত বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়।
ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানায়, একটি চক্র দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশ পরিচয়ে ছিনতাই করে আসছিলো। গত ২৭ সেপ্টেম্বর মহাসড়কের মোহাম্মদ আলী এলাকায় গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকারী চক্রটি একটি সিএনজি অটোরিক্সা আটক করে। এসময় অটোরিক্সায় থাকা পাঁচ যাত্রীর কাছ থেকে বিদেশ থেকে চালানকৃত রিয়েল ও নগদ টাকা, বেশ কিছু মোবাইল ফোনসেটসহ দেড়লাখ টাকার মালামাল ছিনতাই করে পালিয়ে যায়।
ক্ষতিগ্রস্থরা থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে বুধবার দুপুরে তিন ভূয়া গোয়েন্দা পুলিশকে আটক করে। আটককৃতরা হলো, কাজী হেলাল উদ্দিন ওরফে কালা জাহিদ (৩৮), নিয়াজ মোর্শেদ রুমেল (৪০) ও জাহিদুল ইসলাম রুবেল (৩২)। আসামীরা সবাই ফেনী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা।
পুলিশ আটকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত ৫টি মোবাইল ফোন সেট, নগদ টাকা ও ওমানের রিয়েল উদ্ধার করে। আটকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।