ফেনীতে মঞ্চ মাতালেন জেমস-হাসান, মৌসুমী-ফেরদৌস-পূর্ণিমা

ফেনী জেলা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রায় অর্ধলক্ষাধিক মানুষের সমাগম ঘটিয়ে ফেনীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

ফেনী পৌর আওয়ামী লীগের আয়োজনে সোমবার সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত চলে গান, নাচ আর গিটারের ঝলকানি। মুহূর্মুহু আতশবাজির আওয়াজে কেঁপে ওঠে পুরো শহর। ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় রকস্টার নগর বাউল গুরু খ্যাত জেমস, শিল্পী হাসান (আর্ক)। নাচের তালেতালে দর্শক মাতিয়ে রাখেন চলচ্চিত্র তারকা ফেরদৌস-পূর্ণিমা, ওমর সানী-মৌসুমী, ব্যাচেলর পয়েন্টের কাবিলা, শুভ, পাশা ও হাবুসহ একঝাঁক তারকা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ (সদর) আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল-হাসান, পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জেলার বিভিন্ন উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, মুজিববর্ষ, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বিজয়ের সুবর্ণজয়ন্তী, নতুন বছর আর বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিনে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাজার হাজার লোকের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল পাইলট হাই স্কুল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে আশপাশের সড়ক ও ভবন সমূহে ভিড় করে ভক্ত ও দর্শকরা। দর্শকের চাপে বিকেলের পর থেকে শহরের কলেজ রোডে যানচলাচল বন্ধ হয়ে যায়।

পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী আরও জানান, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে গত বছরের ৩১শে মার্চ মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু করোনা প্রকোপের কারণে জনসমাগম এড়াতে তখন অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছিলো।