ফেরদৌস ও সাকিবকে নিয়ে যা বললেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদকঃ আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হবার ঘোষণা দিয়েছেন। সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ওরফে নায়ক ফারুকের মৃত্যুতে আসর শূন্য হওয়া ওই আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে চান তিনি। এদিকে আসনটিতে পৃথক দুই অঙ্গনের জনপ্রিয় দুই তারকার প্রার্থী হওয়ার গুঞ্জন গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে।

সোমবার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম। পরে তিনি নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে কথা বলেন।

ফেরদৌস ও সাকিবের মতো ভাইটাল ক্যান্ডিডেটদের সঙ্গে আপনি কি পারবেন, কী মনে হয় আপনার কাছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‘আপনাদের কী মনে হয়, তাদের থেকে হিরো আলম কি কম ভাইটাল, তাদের দেখে ভয় করতে হবে! কে দাঁড়াল, কে দাঁড়াল না এসব ভাবলে নির্বাচনে দাঁড়ানোর দরকার নেই। কে ভাইটাল, না ভাইটাল আমি কাউকে গুনব না। তারা চিন্তা করুক হিরো আলম ভাইটাল।’

তিনি বলেন, আমি বগুড়ায় নির্বাচন করতে গিয়ে মানুষের ভালোবাসা পেয়েছি। ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ছিলেন চলচ্চিত্র জগতের মিয়া ভাই ফারুক ভাই। তিনি মিডিয়া ব্যক্তিত্ব। তিনি নানা কারণে এলাকায় কাজ করতে পারেননি। আমিও মিডিয়া কর্মী। সেজন্য তার অসমাপ্ত কাজগুলো করতে চাই।

এই কন্টেন্ট ক্রিয়েটর বলেন, অনেকে হয়তো মনে করেন, হিরো আলমকে হয়তো শুধু রিকশা-ভ্যান চালকরাই ভালোবাসেন। কয়েকদিন ধরে এই আসনে নিজে নিজে ঘুরেছি। দেখেছি বেশি কিছু কাজ হয়নি। আগামী ৪/৫ মাসে দেখি কিছু করতে পারি কিনা। সেই চিন্তা থেকেই নির্বাচনের প্রার্থী হবার ইচ্ছা।

হিরো আলম বলেন, ঢাকা-১৭ আসন ঘুরে দেখলাম। এলাকার মানুষ তো আমাকে আশ্বস্তই করলেন। সবাই বলছেন, তুমি আসো, আমরা তোমাকে চাই। সাহস পেয়েই নির্বাচনে প্রার্থী হচ্ছি। আমি বস্তির ছেলে অনেকেই গালি দিয়ে বলে। ভাষানটেক, মহাখালী ও কড়াইল বস্তি এলাকার উন্নয়নে কাজ করতে চাই।