ফের জামিন মেলেনি শাহরুখপুত্রের

বিনোদন ডেস্কঃ বিলাসবহুল মান্নাতে নয় আর্থারে কারাগারেই ফিরতে হলো আরিয়ানকে। ফের তার জামিন নামঞ্জুর করেছে আদালত। অর্থাৎ আরো কিছুদিন কারাগারে জীবন যাপন করতে হবে শাহরুখপুত্রকে।

তবে জানা যায়, বুধবার মুম্বাইয়ের বিশেষ আদালতে জামিনের আবেদন খারিজ হওয়ার পর জামিনের আবেদন নিয়ে বোম্বে হাই কোর্টের দ্বারস্থ হচ্ছেন আরিয়ান খানের আইনজীবী।

বুধবার মুম্বইয়ের NDPS আদালত মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করল। দু-দফা এনসিবি হেফাজতে থাকবার পর গত ৭ অক্টোবর আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকে আর্থার রোড জেলে কষ্টে দিন কাটছে আরিয়ানের।

দুই সপ্তাহর বেশি সময় ধরে কারাগারে রয়েছেন আরিয়ান। একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ-পুত্রের পক্ষে কোনও যুক্তিই ধোপে টেকেনি আদালতের কাছে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী।

বুধবার (২০ অক্টোবর) শাহরুখপুত্র আরিয়ানের জামিন শুনানির আগে এনসিবির সদস্যরা আদালতে কিছু নতুন তথ্য উপস্থাপন করেন। সেখানে উঠে আসে এক উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে তার মাদক নিয়ে আলাপচারিতা হয়েছে। কার্ডেলিয়ার সেই প্রমোদতরীতে যাওয়ার আগে হয়েছে এই আলাপচারিতা।

আদালতে এর আগের শুনানিতে এনসিবির পক্ষ থেকে এএসজি অনিল সিংহ আরিয়ানকে নিয়ে বলেছিলেন, আরিয়ান শুধু মাদকই নেন না, মাদক বণ্টনও করেন। গত কয়েক মাস ধরেই তিনি মাদক সেবন করেন।

এনসিবির পক্ষ থেকে আরও বলা হয়, আরবাজ মার্চেন্টের কাছে মাদক পাওয়া যায়। আরিয়ান তার সঙ্গেই ছিলেন। আরবাজ তার জুতায় মাদক লুকিয়ে নিয়ে গিয়েছিলেন।

এদিকে আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি। আদালতকে একটি চিঠিও লিখেছেন কিশোর। কিশোর অভিযোগ করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সদস্য সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

কিশোর মনে করেন, এনসিবির কর্মকর্তা প্রতিশোধ নিতে শাহরুখপুত্রকে গ্রেপ্তার করেছেন। কারণ হিসেবে উল্লেখ করেছেন, সমীর ওয়াংখেড়ের পত্নী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী। অজয় দেবগণের সঙ্গে ‘গঙ্গাজল’ সিনেমায় অভিনয় করেছিলেন। এর পরে বিশেষ সুবিধা করতে পারেননি এই অভিনেত্রী।

কিশোর মনে করেন, স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পাননি বলেই খ্যাতনামাদের নিশানা করছেন সমীর। আরিয়ানের মৌলিক অধিকার রক্ষার্থে শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন তিনি।