বক্সিং ডে মানেই অন্যরকম রোমাঞ্চ, ভিন্ন উত্তেজনা

ক্রীড়া ডেস্ক : বক্সিং ডে মানেই অন্যরকম রোমাঞ্চ, ভিন্ন উত্তেজনা। বড় দিনের উৎসব পালন করে মাঠে নেমে পরা, প্রতিপক্ষকে হারিয়ে দেওয়া, গোল উৎসবে মেতে উঠা। সোমবার রাতে ওল্ড ট্রাফোর্ডে এর সবকিছুই পেয়েছে রেড ডেভিলরা।

বক্সিং ডে ম্যাচে সান্ডারল্যান্ডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেষ্টার ইউনাইটেড। দলের অঘোষিত জয়ের নায়ক জলাতান ইব্রাহিমোভিচ। নিজে গোল করেছেন, সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন। সব মিলিয়ে ওল্ড ট্রাফোর্ডে আগত ৭৫৩২৫ ফুটবলপ্রেমিদের মাতিয়ে রেখেছিলেন সুইডেনের তারকা।

ম্যানইউ’র জয়ে অন্য দুটি গোল করেছেন হেনরিখ মাখিতারিয়ান ও ডালে ব্লিন্ডের। ম্যাচের ৩৯ মিনিটে প্রথম গোলের স্বাদ পায় স্বাগতিক দল। ইব্রাহিমোভিচের বাড়ানো পাসে বল লক্ষ্যভেদ করেন ডালে ব্লিন্ডের। এরপর ৮২ মিনিটে ইব্রাহিমোভিচ নিজে গোল করে দলকে এগিয়ে নেন। পগবার পাসে ইব্রাহিমোভিচ গোলের স্বাদ পান। চার মিনেটের ব্যবধানে আবার ইব্রাহিমোভিচ যাদু। এবারও সতীর্থকে দিয়ে গোল করান সুইডিশ তারকা। ইব্রার ক্রস থেকে বল পেয়ে দারুণ দক্ষতায় ফ্লিক করে বল প্রতিপক্ষের জালে পাঠান হেনরিখ মাখিতারিয়ান।

ম্যাচের শেষ মুহুর্তে গোল হজম করে ম্যানইউ। সান্ডারল্যান্ডের ফাবিও গোল করে পরাজয়ের ব্যবধান কমান। টানা চতুর্থ জয় তুলে নিলেও পয়েন্ট টেবিলে উপরে উঠে আসতে পারছে না হোসে মরিনহোর শিষ্যরা। ১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রেড ডেভিলরা। ১৮ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি।