বগুড়ায় শ্লীলতাহানীর ঘটনায়মূল অভিযুক্ত মুন্না ও তার সহযোগীকে আটক করেছে র‍্যাব

আব্দুর রাজ্জাক, বগুড়া থেকেঃ বগুড়ার ধুনটে শ্লীলতাহানীর ঘটনায় মূল অভিযুক্ত মুন্না ইসলাম ও তার সহযোগী’কে আটক করেছে র‌্যাব-১২। মঙ্গলবার দুপুরে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং এ উপরোক্ত তথ্য নিশ্চিত করে র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (স্কোয়াড্রন লীডার) তৌহিদুল মবিন খান জানান,
গত ০৮ নভেম্বর  বগুড়া জেলার ধুনট উপজেলার বসবাসরত ৭ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে  মুন্না ইসলাম (১৬) নামক এক কিশোর কর্তৃক যৌন নিপীড়ন ও শ্লীলতাহানী এবং তার সহযোগী মোঃ ফাহিম শেখ (১৩) কর্তৃক ঘটনাটি গোপনে ভিডিওধারন করে ভিডিওটি সোস্যাল মিডিয়াতে প্রকাশ করার ঘটনা ঘটে। পরবর্তীতে ভিডিওটি সোস্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়। উক্ত ঘটনা স্থানীয়দের মাঝে চাঞ্চল্য ও আলোড়ন সৃষ্টি হওয়ায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে বগুড়া জেলার ধুনট থানায় গত ১৫ নভেম্বর মামলা দায়ের করে মামলা নং-০৯। এঘটনায় র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পে এসে একটি অভিযোগ দায়ের করে।
অভিযোগ প্রাপ্তির পর র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প অভিযুক্ত আসামী মোঃ মুন্না ইসলাম (১৬) ও তার সহযোগী মোঃ ফাহিম শেখ (১৩)দ্বয়’কে দ্রুত গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ২২ নভেম্বর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত ০১.৩০ টায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা করে ধুনট উপজেলার কাশিয়াহাট গ্রামের আলমগীর হোসেনের ছেলে মুন্না ইসলাম (১৬)কে  আটক করে। এবং বগুড়া জেলার গাবতলী থানাধীন বতুয়ারকান্দী এলাকা হতে মোঃ আব্দুল সালামের ছেলে মোঃ ফাহিম শেখ (১৩) গ্রেফতার করতে সক্ষম হয়। আমাসীদ¦য় জিজ্ঞাসাবাদকালে উক্ত ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।