বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তির সময়সূচি প্রকাশ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষের ভর্তির সময়সূচি প্রকাশ করা হয়েছে।

সময়সূচিতে সকল ইউনিটে মেধা ও অপেক্ষমাণ তালিকার শিক্ষার্থীদের সাবজেক্ট চয়েজ, রিপোর্টিং ও ভর্তি কি ভাবে করা হবে তা জানানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সময়সূচিতে জানানো হয়, মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অনলাইনে সাবজেক্ট চয়েজ ১০ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত। এ ছাড়া রিপোর্টিং ও স্ব স্ব ডিন অফিসে ১৭ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০ থেকে বিকেল ৫ পর্যন্ত।

অপরদিকে প্রথম অপেক্ষমাণ তালিকার (আসন শূন্য থাকা সাপেক্ষে) শিক্ষার্থীদের অনলাইনে সাবজেক্ট চয়েজ ১৯ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর এবং রিপোর্টিং ও ভর্তি স্ব স্ব ডিন অফিসে ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত করা যাবে। কোটাভুক্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার রেজিস্ট্রার অফিসে ২৭ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং ভর্তি ২৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

ভর্তি সংক্রান্ত  বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.bsmrstu.edu.bd ও সাবজেক্ট চয়েজের বিস্তারিত জানা যাবে www.bsmrstu.edu.bd/admission2016/subjectchoice এ।