বসুন্ধরার কম্বল বিতরণ মানিকগঞ্জে

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ মানিকগঞ্জে দুস্থ ও শীতার্তদের মধ্যে আড়াই হাজার কম্বল বিতরণ করেছে।

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক, জনপ্রতিনিধি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু।
মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ দিয়ে বলেন, তিনি গরিব অসহায় মানুষের কথা চিন্তা করেন দেখেই দেশের দুর্যোগের সময় সহায়তার হাত বাড়িয়ে দেন বার বার। করোনা, বন্যা, শীতের সময়ে খাবার ও কম্বল উপহার হিসেবে দিয়ে আসছেন। তিনি একজন সত্যিকারের মানবদরদি।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছানোয়ার ছানু বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের পাশাপাশি উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসানের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি। তার সদয় দৃষ্টির কারণে যেকোনো দুর্যোগে মানিকগঞ্জের ভুক্তভোগীরা সবার আগে এবং সব চাইতে বেশি সহায়তা পেয়ে আসছেন।

বসুন্ধরা গ্রুপের দৃষ্টান্ত অনুসরণ করে অন্য বিত্তবানরা এগিয়ে আসবেন এমনটাই মনে করেন এই সাংবাদিক নেতা।

বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু বলেন, জেলার প্রত্যন্ত অঞ্চলের প্রকৃত দুস্থদের চিহ্নিত এবং সুষ্ঠুভাবে বিতরণ করার জন্যই মূলত জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক, জনপ্রতিনিধি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সহায়তা নেওয়া হয়েছে। বসুন্ধরা গ্রুপের লক্ষ্যই হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা।