বহিষ্কৃত ছাত্রলীগ নেতাসহ দুজনের জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় বহিষ্কৃত কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদকসহ দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ও একজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে বহিষ্কৃত কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক ও ঢাবির পদার্থ বিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন রানা এবং আরেক মহানগর হাকিম প্রণব কুমার হুই এর আদালতে ইশরাক হোসেন রাফি জবানবন্দি দেন।

মামলার আরেক আসামি ফলিত রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনের পাঁচদিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব।

এর আগে রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা মামলায় তাদের আদালতে হাজির করে রানা এবং ইশরাকের জবানবন্দি রেকর্ড করার আবেদন এবং মামুনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিবুল ইসলাম।

গত ২১ অক্টোবর এতিন আসামির চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, ২০ অক্টোবর সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরুর পর বিশ্ববিদ্যালয়ের বাইরের কেন্দ্র থেকে পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়।