বহু প্রতীক্ষিত সিনেমা “লাল সিং চাড্ডা” মুক্তির তারিখ ঘোষনা

বিনোদন ডেস্কঃ আমির খান প্রোডাকশনের তরফে ট্যুইটারে নতুন সিনেমা মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘আমরা প্রশাসনের সিনেমা হল খুলে দেওয়ার সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। ২২ অক্টোবর থেকে সিনেমা হল খুলছে মহারাষ্ট্রে। আর তাইতো একের পর এক সিনেমা মুক্তির ঘোষনাও শোনা যাচ্ছে বলিপাড়ায়।

মহামারির কারণে যে দেরি হয়েছে, সে কারণে এ বছরের বড়দিনে লাল সিং চাড্ডা মুক্তি সম্ভব নয়। জানা গেছে লাল সিং চাড্ডা সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি। ২০১৯ সাল থেকেই সিনে দুনিয়ায় আমির-কারিনার আগামী ছবি লাল সিং চাড্ডা খবরের শিরোনামে ছিল।

সবসময় নিজের সিনেমার ব্যাপারে খুবই খুঁতখুঁতে আমির। সিনেমার আগাগোড়া সব কাজ তিনি নিজেই তত্ত্বাবধান করেন। এই মুহূর্তে আমির ব্যস্ত সময় পার করছেন তাঁর আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। আর এই সিনেমার জন্য আমিরকে অনেক কিছু সহ্য করতে হয়েছে বলে জানালেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান।

‘লাল সিং চাড্ডা’ সিনেমাতে আমির খান ছাড়াও কারিনাকে মূল চরিত্রে দেখা যাবে। আমিরের সঙ্গে এর আগে একাধিক ্সিনেমাতে কাজ করেছেন বলিউডের এ নায়িকা। এর আগে ২০১৯ সাল থেকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজ শুরু হয়েছিল।

কারিনা জানিয়েছেন যে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার জন্য আমিরকে দুই বছর ধরে অনেক ঝামেলার মধ্যে দিয়ে যেতে হয়েছে। এই বলিউড নায়িকা বলেছেন, ‘“থ্রি ইডিয়টস” আর “তালাশ” ছবির পর আমরা আবার একসঙ্গে আসতে চলেছি। আর তাই আমি অত্যন্ত উৎসাহিত আর উত্তেজিত।

আমার জন্য সিনেমাটি অত্যন্ত বিশেষ। আমরা এই সিনেমার জন্য অনেক পরিশ্রম করেছি। বিশেষ করে আমির প্রচুর পরিশ্রম করেছে। এই সিনেমার চিত্রনাট্য দুর্দান্ত। আর আমার বিশ্বাস, সিনেমাটি সবাই দারুণ পছন্দ করবেন।

কারিনা আরও বলেছেন, ‘করোনা আবহের মধ্যে দিল্লিতে আমার অংশের শুটিং সম্পূর্ণ করেছি। মহামারির মধ্যে আমি এই সিনেমার সেটে প্রথমবার গিয়েছিলাম। সেটে কোভিড–সংক্রান্ত সব বিধিনিষেধ মেনে ছিলাম।

এই বলিউড তারকা বলেছেন, ‘আমাকে বলা হয়েছিল সেটে আমার জন্য সব রকম সুযোগ–সুবিধার ব্যবস্থা রাখা হবে। আর বাস্তবে তা-ই ছিল। তাই আমার শুটিং করতে কোনো অসুবিধা হয়নি।

‘লাল সিং চাড্ডা’ সিনেমাতে আমির আর কারিনা ছাড়াও আছেন নাগা চৈতন্য। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর চিত্রনাট্য লিখেছেন অভিনেতা অতুল কুলকার্নি। আগামী বছরের ভ্যালেন্টাইনস ডেতে সিনেমাটি মুক্তির পাওয়ার কথা আছে বলে জানা যায়।