বাউফলের কৌশিক ঢাবি’র হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলার রাইদুল খানঁ কৌশিক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের কবি জসিম উদ্দীন হল শাখা’র ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করার পরথেকে বরিশালে ও বাউফলে বইছে উচ্ছাসের হাওয়া।
রাইদুল খান কৌশিল বরিশাল জেলা স্কুল থেকে মাধ্যমিক ও বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে ২০১৮-১৯ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ডেভেলপমেন্ট স্টাডিস ডিপার্টমেন্টে ভর্তি হন। তিনি সংকটকালীন সময়ে ছাত্রলীগের কর্মী হিসেবে আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলেন সবসময়। বরিশালে স্কুল ও কলেজ জীবনে তিনি বরিশাল মহানগর ছাত্রলীগের সক্রিয় সদস্য ছিলেন।
 তার পিতা রেজাউল কামাল পল্টু পটুয়াখালী জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এবং বাউফল উপজেলা কৃষকলীগের আহবায়ক। রেজাউল কালাম পল্টু বাউফল উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং  উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।
বিএনপি সরকার ক্ষমতা কালীন সময়ে রাইদুল খান কৌশিকের পরিবার ব্যাপক হামলা ও মামলার শিকার হয়েছেন। বাউফল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ রাহাত জামশেদ বলেন, বাউফল উপজেলা ছাত্রলীগ  অত্যন্ত আনন্দিত। কৌশিক ওর যোগ্য সম্মান পেয়েছে। আমি আশাকরি বঙ্গবন্ধুর আদর্শ মনে ধারণ করে সে অনেকদূর এগিয়ে যাবে।
কবি জসিমউদদীন হল শাখা ছাত্রলীগের সভাপতি ওয়ালিউল সুমন বলেন, কৌশিক তার যোগ্য নেতৃত্বের মধ্য দিয়ে হল শাখা ছাত্রলীগ আরো সুসংগঠিত করবে বলে আমি আশাবাদী।