বাউফলে ফের দুর্ধর্ষ ডাকাতি

কহিনুর স্টাফ রির্পোটার: পটুয়াখালী জেলার বাউফলউপজেলায় ফের দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ১৬.১০.২৩ইং তারিখ রোজ সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার  ১১নং দাশপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামের প্রধান সড়কের পাশে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, সোমবার গভীর রাতে স্থানীয় বাসিন্দা বন বিভাগের সাবেক আইনকর্মকর্তা রেজাউল করিমের বাসার দরজা ভেঙ্গে ৮-১০জন মুখোশধারী দুর্বৃত্তরা ভিতরে ডুকে গৃহকর্ত্রী ও তার দেবরের মেয়ের হাত-পা ও মুখ বেধে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। 
সাবেক ওই আইনকর্মকর্তার স্ত্রী পারুল জানান, রাত আড়াইটার দিকে ৮-১০ জন মুখোশধারী ডাকাত বাসার দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রে মুখে তার কাছ থেকে আলমারির চাবি নেয়। এরপর ডাকাতরা তার ও তার এক দেবরের মেয়ের হাত-পা ও মুখ বেধে ফেলে। আলমারি খুলে নগদ ২ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার সহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে চলে যায়। ঘটনার সময় তার স্বামী ঢাকা ছিলেন। পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাউফল থানার ওসি মোঃ আরিচুল হক বলেন, ‘আমি ঘটনাস্থল পরির্দশ করেছি। ভূক্তভোগিরা অপরাধীদের চিনেছে। জমি সংক্রান্ত বিরোধের ঘটনায় প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে আমাকে জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।