বাউফলে মরহুম বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী হাওলাদারের স্বরণে আলোচনা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় মরহুম বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী হাওলাদারের স্বরণে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। ০২,০৯,২২ইং তারিখ রোজ শুক্রবার সকাল দশটায় উপজেলার বীরপাশা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৬নং কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দোগে এই আলোচনা সভা ও দোয়া অনুঠানের আয়োজন করা হয়।
ইউনিয়ন আওয়ালীগের সহ সভাপতি মোঃ মজিবর রহমান এর সভাপতিত্বে ও প্রভাষক মোঃ কবির হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম.ফিরোজ এমপি।
বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন খান,সাবেক ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, সূর্যমনি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কনকদিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন
হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ শাহজাহান সিরাজ প্রমূখ।
এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী, মুক্তিযোদ্ধা, শিক্ষক সহ স্থানীয় লোকজন উপিস্থিত ছিলেন। সভায় মরহুম ইউসুফ আলী হাওলাদারের কর্মময় জীবনের উপর আলোচনা  শেষে মরহুমের আত্নার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আ.স.ম ফিরোজ এমপি দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে মরহুম ইউসুফ আলী হাওলাদারের কবর জিয়ারত করেন।