বাউফলে যুবক গ্যাংদের হামলায় আহত ৮!

কহিনুর বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় জোর করে ফসলী জমিতে ঘর তোলাকে কেন্দ্র করে ৮ জনকে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করছে ভাড়াটে যুবক গ্যাংরা। ২৯,০৯,২২ইং তারিখ রোজ বৃহস্পতিবার বিকালে১২নং সদর ইউপির শান্তগ্রামে এই ঘটনা ঘটেছে। সাংবাদিক কিংবা পুলিশের কাছে অভিযোগ দিলে প্রান হরণ করা হবে বলে হাসপাতালে গিয়ে শাসিয়েছে ওই যুবকরা। ওই গ্যাংদের বিরুদ্ধে বাউফল থানায়ও একাধিক অভিযোগ রয়েছে।
জানা গেছে, স্থানীয় জাহাঙ্গীর হাওলাদারের সাথে কালাম হাওলাদারের জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলামের মাধ্যমে শালিসি মিমাংসায় আপোষ নিস্পত্তি হয়। এর কয়েকদিন পরে জাহাঙ্গীর হালাদার বাউফল পৌর শহর থেকে সাইমুন, রুদ্র, জুয়েল, রাব্বি, সুজন ও শান্তকে নিয়ে অন্য একটি ফসলী জমিতে ঘর উঠানোর চেষ্টা করে। ঘটনার সময় বাঁধা দিলে ভাড়াটে যুবক গ্যাংরা লিটন হাওলাদার (৩৫), আরিফ (২৫), সাগর (২০) ও ইউনুছ হাওলাদার (৫৫) কে কুপিয়ে যখম করে।
ওই সময় তাদের বাঁচাতে গেলে বাবুল (৩০) জাহানারা (২২) ও হাসিনা (৫২) কে পিটিয়ে যখম করে  গ্যাংরা। স্থানীয়রা তাদেরকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তী করেন। জরুরী বিভাগের কর্মরত ডাক্তার নুরজাহান জানান, আহতদের প্রত্যকের মাথায় গুরুতর জখম হলেও সাগরের অবস্থা গুরুতর। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর জন্য বলা হয়েছে। এ বিষয়ে জাহাঙ্গীর হাওলাদার জানান, ভুলবোঝাবুঝির জন্য ঘটনাটি ঘটেছে। যুবকরা আমার মেহমান। আমরা বিষয়টি নিয়ে আপোষ মিমাংসা করবো।
বাউফল থানার অফিসার ইনচার্জ আল মামুন জানান, ঘটনার সাথে সাথেই পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।