বাঘারপাড়া উপজেলার উপনির্বাচনে সহিংসতায় নিহত ১

যশোরের বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় খালেদুর রহমান টিটো (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর কর্মী ছিলেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে নির্বাচনী অবস্থা শান্তিপূর্ণ বলে জানিয়েছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, বুধবার রাতে স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) দিলু পাটোয়ারীর কর্মী সমর্থকরা জোহরপুর ইউনিয়নের বেতালপাড়া বাজারে নৌকা প্রতীকের সমর্থকদের ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন টিটো। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ঢাকায় রেফার করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এখনো কোনো মামলা না হলেও পুলিশ জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।

এদিকে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানিয়েছেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। নির্বাচন নির্বিঘ্নে করতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় দায়িত্ব পাালন করছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।