বাবুল আক্তারকে কোনো ধরনের সন্দেহ করেন না

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে তার স্বামী বাবুল আক্তারকে কোনো ধরনের সন্দেহ করেন না বলে জানিয়েছেন মিতুর বাবা মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরীর লালদিঘীর পাড়স্থ গোয়েন্দা পুলিশের সদর দপ্তরের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা জানান।

এর আগে সকালে মোশাররফ হোসেনকে ডাকেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান। এ সময় মোশাররফ হোসেনের সঙ্গে সাড়ে তিন ঘণ্টার বেশি সময় কথা বলেন মামলার তদন্ত কর্মকর্তা।

মোশাররফ হোসেন বলেন, আমি বাবুল আক্তারকে সন্দেহ করি না। পুলিশ যদি সন্দেহ করে থাকে তবে তারা তদন্ত করে দেখুক। সাংবাদিকদের কাছেও যদি কোনো তথ্য প্রমাণ থাকে তবে তারাও সেটা উপস্থাপন করুক। শুধু বাবুল নয় অন্য যে কারো সম্পৃক্ততা থাকলে পুলিশ সেটা তদন্ত করে বের করুক। এ সময় তিনি মিতু হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান মিতুর বাবার সঙ্গে কথা বলার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ওনার সঙ্গে কথা বলেছি। মিতু হত্যাকাণ্ডের বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। মিতুর বাবা গোয়েন্দা পুলিশকে সহায়তা করেছেন।

এর আগে গত ১৫ ডিসেম্বর মামলার বাদী প্রাক্তন পুলিশ সুপার বাবুল আক্তারকে গোয়েন্দা কার্যালয়ে ডেকে এনে প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। মামলার তদন্ত শেষ করতে এবং শিগগিরই এই চাঞ্চল্যকর মামলার চার্জশিট দাখিল করার লক্ষ্যে মোশাররফ হোসেনকে ডাকেন বলে জানান কামরুজ্জামান।

উল্লেখ্য, গত ৫ জুন সকালে চট্টগ্রাম মহানগরীর জিইসি মোড় এলাকায় ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নিজ বাসার কাছেই দুর্বৃত্তদের গুলিতে এবং ছুরিকাঘাতে নিহত হন তৎকালীন আলোচিত পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এই হত্যাকাণ্ডের পর বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন। স্ত্রী হত্যাকাণ্ডের পর বিভিন্ন ঘটনাক্রমে বাবুল আক্তার এখন আর পুলিশের চাকরিতে নেই।