বার্বি, জোজো, ক্যান্ডিকে ঘিরে মিমের নতুন ইনস্টাগ্রাম

ঢাকাইয়া চলচিত্রের অন্যতম ও দক্ষ অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। এবার নতুন ইনস্টাগ্রাম আইডি খুলছেন তিনি, তবে নিজের জন্য নয় তার পোষা কুকুর, বিড়াল এর জন্য। বার্বি, জোজো ও ক্যান্ডি নামের কুকুর ও বিড়ালের সাথে সময় পেলেই খুনসুটিতে মেতে ওঠেন তিনি। নিজেই তাদের সব মজার দৃশ্য ক্যামেরাবন্দী করেন আর সে গুলোকে দর্শকদের সাথে ভাগাভাগি করতেই তার এই পরিকল্পনা।

মিম জানান, এই আইডিতে তার কাজের অথবা নিজের ব্যাক্তিগত কোনো ছবি দিবেন না, থাকবে শুধু কুকুর বিড়ালের ছবি।

মিম বলেন, ‘আমার দুইটা বিড়াল ও একটি কুকুর আছে। শুটিং না থাকলে আমার এদের সঙ্গেই সময় কাটে। তাদের সঙ্গে অনেক মজার মুহূর্তের ছবি ওঠানো রয়েছে আমি ডাকলেই ক্যামেরার দিকে তাকায়। আমি নিজেই তাদের ছবি তুলি, আমর সঙ্গের ছবিগুলো মা এবং আমার সহকারী তুলে দেন। এই ছবিগুলো অনেক মজার।

মিম আরো বলেন, আমার বোন অস্ট্রেলিয়ায় থাকে, তাকে ছবিগুলো পাঠাই। সে ছবি দেখে বলল একটি ইনস্টাগ্রাম আইডি খুলে ছবিগুলো পোস্ট করতে। যাঁরা পশু পছন্দ করেন, তাঁরা ছবিগুলো দেখে মজা পাবেন। সে জন্য আইডি খুলে কুকুর–বিড়ালের কাণ্ডকারখানার ছবি শেয়ার করছি।’

তাছাড়া মিম এখন ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে ব্যস্ত। সিনেমায় তাঁর অংশের ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে। শিগগির বাকি অংশের শুটিংও শেষ হবে। সিনেমাটি নিয়ে তিনি আশাবাদী। মিম বলেন, ‘যতটুকু শুটিং করেছি, ভিন্ন এক অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছি। দর্শক নতুন এক মিমকে পর্দায় দেখবেন।’

এর মধ্যে আবার ১০ কেজির মতো ওজন কমিয়েছেন। শুটিং থাকলেও এক ঘণ্টা সময় শরীরচর্চা করেন। নতুন সিনেমার খবর কী? মিম বলেন, ‘একটি সিনেমার কথা পাকা হয়ে আছে। এখনো চুক্তি হয়নি। শিগগির সুখবর জানাব।’ মিম অভিনীত ‘পরান’, ‘দামাল’, ‘ইত্তেফাক’সহ একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।