বিএনপিতে বিভেদ নয় তৃণমূলে ঐক্যের প্রয়োজন: আফরোজা খানম রীতা

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধি, মানিকগঞ্জঃ সম্প্রতি ১৪-ই মার্চ ২০২১ ইং রোজ রবিবার জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি পদে আফরোজা খানম রীতা বিপুল ভুটে নির্বাচিত হয়। তৃণমূলের সর্বস্তরের নেতা-কর্মীরা জেলা বিএনপির নব-নির্বাচিত সভাপতি জনাবা আফরোজা খানম রীতাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।
জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোতালেব হোসেন এর তত্ত্বাবধানে ১-লা এপ্রিল ২০২১ ইং রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিটে আনুষ্ঠানিক ভাবে এ সংবর্ধনা দেওয়া হয়। আফরোজা খানম রীতার নিজ বাংলোতে উন্মুক্ত স্থানে এ সংবর্ধনার আয়োজন করে জেলা বিএনপি।
মোতালেব হোসেন বলেন, আমার অনুরোধে মানিকগঞ্জ জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে ৪৫ জন ভোটার উপস্থিতি থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করে। ৪২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন আফরোজা খানম রীতা। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আমি কোন পদ পেলাম কি পেলামনা সেটা বড় কথা নয়। দলের এ ক্লান্তিলগ্নে ঐক্যের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং গণতন্ত্রকে বাঁচাতে স্বেচ্ছায় কাজ করতে উদ্বোধ্য হয়ে রীতা আপার সাহসী নেতৃত্বে আগামীতে সামনের দিকে এগিয়ে জেতে হবে।
শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে আফরোজা খানম রীতা বলেন, গ্রোপিং বাদ দিয়ে সকল বিভেদ ভুলে একতাবদ্ধ হয়ে দলের জন্য আগামী লড়াই সংগ্রামে পাশে থেকে শুধুমাত্র বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) এর হয়ে কাজ করে যেতে হবে। তিনি আরও বলেন তৃণমূলে বিভেদ নয় প্রয়োজন শুধুমাত্র ঐক্যের।