বিগ বসের ইতিহাসে এই প্রথম সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন রিয়া!

বিনোদন ডেস্কঃ বলিউডের কিংবদন্তি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং এর সাথে প্রেমের সম্পর্ক ও মৃত্যুর পর সবচেয়ে আলোচিত যে নাম ছিল, সেটি হল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আর সুশান্ত এর মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য অনেক সময় কাটিয়েছেন কারাগারেও।

যদিও কারাগার থেকে ফিরেই নিজেকে নতুন করে চলার সাহস জুগিয়েছেন এ অভিনেত্রী। সব কিছুকে পেছনে ফেলে কাজে মনোযোগী হওয়ার চেষ্টা করছেন এই তারকা। এবার গুঞ্জন উঠেছে আলোচিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ রিয়াকে আসার জন্য প্রস্তাব দিয়েছে শো টির কর্তৃপক্ষ। আর জানা যায়, তার জন্য মোটা অংকের টাকা দিতেও প্রস্তুত কর্তৃপক্ষ।

এক সূত্রে জানা গেছে, ‘জালেবি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীকে প্রস্তাব দেওয়ার পর তিনি এই রিয়েলিটি শোয়ে অংশ নেবেন কিনা তা এখনো নিশ্চিত জানা যায়নি। শোনা যায়, অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবার মিটিংও করা হয়েছে।

আর গুঞ্জন উঠেছে, সপ্তাহপিছু তাকে অফার করা হয়েছে ৩৫ লাখ রুপি। যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। এই প্রথম কোনও প্রতিযোগী এত টাকা পাবেন! বিগ বসের ঘরে কোন সদস্য কত টাকা পাচ্ছেন তা নিয়ে চর্চা বরাবরের। ‘বিগ বস ৯’র ঘরে রিমি সেন নাকি উপার্জন করেছিলেন ২.২ কোটি। শোনা যায় সিদ্ধার্থ শুক্লা পেতেন প্রতি সপ্তাহে ১৮-২০ লাখ। রেশমি দেশাইও আছেন এই তালিকায়। তিনি নাকি পেতেন ২০-২২ লাখ।

বিগ বসের এবারের থিম ‘জঙ্গল’। মূল পর্বে প্রবেশের আগে জঙ্গলে থাকতে হবে প্রতিযোগিদের। এজন্য বিভিন্ন স্থানে ২৫০টি ক্যামেরা সেট করা হয়েছে। এই ক্যামেরাগুলো ৩৬০ ডিগ্রি ঘুরে কাভারেজ দিতে পারবে। এগুলো নিয়ন্ত্রণের জন্য থাকবে জয়স্টিকস। ইতোমধ্যে প্রতিযোগী হিসেবে চূড়ান্ত হয়েছেন, শমিতা শেঠি, ডোনাল বিস্ট, প্রতীক সেহাকপাল, উমর রিয়াজ, আফসানা খান এবং নিশান্ত ভাট।

এছাড়া রোনিত রয়, করন কুন্দ্রা, টিনা দত্ত, রিম শেখ, নেহা মার্দা প্রমুখ এই শোয়ে যোগ দিতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।