বিবিএ সম্মান ২৯তম ব্যাচের স্নাতক সমাপনী উপলক্ষে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : নর্দার্ন ইউনির্ভাসিটি বাংলাদেশ- এর বাণিজ্য অনুষদে বিবিএ (সম্মান) ২৯তম ব্যাচের স্নাতক সমাপনী উপলক্ষে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান করা হয়েছে।

বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাণিজ্য অনুষদের ডিন প্রফেসর মোস্তফা কামালের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও মো. আহসান-উজ-জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নর্দার্ন ইউনির্ভাসিটি বাংলাদশ- এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, ইউনুস গ্রুপ এর পরিচালক মো. কাউসার আজিজুর রহমান, কোকাকোলা (বিডি) লি. এর হেড অব অপারেশন রাম প্রাসাদ পুন, নর্দার্ন ইউনির্ভাসিটি বাংলাদেশ-এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম এবং ট্রেজারার মো: আনোয়ার হোসাইন।

লেখাপড়ায় বিশেষ কৃতিত্বের জন্য বাণিজ্য অনুষদের ৩ জন শিক্ষার্থী আমিনুল ইসলাম সোয়েব, মো: কামাল হোসেইন ও নয়ন সেনকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়।

প্রধান অতিথি আহসান-উজ-জামান কোর্স সমাপনকারী সকল ছাত্র-ছাত্রীদেরকে অভিনন্দন জানান। একই সাথে তিনি সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে কর্মক্ষেত্রে প্রবেশ করে দেশ ও জাতির সেবায় নিজেদের নিয়োজিত করে একযোগে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান ।

অন্যান্যের মধ্যে বিভাগীয় প্রধান ড. একরামুল ইসলাম, সহযোগী অধ্যাপক মো: লুৎফর রহমান, এডিশনাল রেজিস্ট্রার ফাইজুল্লাহ কৌশিক এবং শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।