বিরামপুরে স্বপ্ন ছোঁয়া সমাজ উন্নয়ন সংস্থা’র অগ্রযাত্রা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: “আপনি আমি হলে সচেতন, বন্ধ হবে পাখি ও বন্যপ্রাণী নিধন” -¯েøাগানে দিনাজপুরের বিরামপুরে অগ্রযাত্রা শুরু করলো ‘স্বপ্ন ছোঁয়া সমাজ উন্নয়ন সংস্থা’ নামে একটি সামাজিক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। ২৬ ডিসেম্বর, রবিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্ত¡র হতে একটি র‌্যালী বের করে সংগঠনটি। র‌্যালী শেষে উপজেলা কনফারেন্স রুমে কেক কেটে সংগঠনটির অগ্রযাত্রার শুভ সূচনা করা হয়।

সংগঠনটির অস্থায়ী কমিটির সভাপতি আরমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল লতিফ, বিরামপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুরুল হক, সহ-সভাপতি জালাল উদ্দিন রুমী, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক, প্রচার সম্পাদক সেকেন্দার আলী, সাংবাদিক নজরুল ইসলাম, ফরিদ হোসেন, কামরুজ্জামান, আবু মুসা, পবন কুমার শীল, জাকিরুল ইসলাম প্রমূখ।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রবিউল আউয়াল, সাধারণ সম্পাদক বর্ষণ কর্মকার, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হোসেন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সামিউল আলম, প্রচার সম্পাদক উম্মে হাবিবা, অর্থ ও দপ্তর সম্পাদক ফারজানা আফরিন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুবেল হোসেন, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক জন্নাতুল ফেরদৌস শাম্মি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সামছুন্নাহার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সোহেল আরমান, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মামুন, এশা ও সৈকত হাসান। অনুষ্ঠান শেষে অতিথিরা সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।