বিশ্বব্যাংক এখন ২৪ হাজার কোটি টাকা দিতে চাইছে’

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ফারুক খান এমপি বলেছেন, বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে পদ্মা সেতুর বরাদ্দের চাইতে আরো কয়েকগুণ টাকা বাংলাদেশকে দিতে চাইছে বিশ্বব্যাংক। তারা বাংলাদেশের উন্নয়নে ২৪ হাজার কোটি টাকা দেওয়ার প্রস্তাব করেছে। বিশ্বব্যাংক এখন মাফ চাইছে।

শনিবার বিকেলে মুকসুদপুর উপজেলা ভাবড়াশুর ইউনিয়নের গায়েন্দার এবং ভ্রমরবিলা গ্রামে সাড়ে পাঁচ শতাধিক পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। এই রাজনীতির নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার রাজনীতি উন্নয়নের। শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের উন্নয়ন হয়, সাধারণ মানুষের উন্নয়ন হয়।

ফারুক খান আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন হচ্ছে পৃথিবীর রোল মডেল। সেই রোল মডেলের নেত্রী শেখ হাসিনা। দেশের এতিমের টাকা, উন্নয়নের টাকা আত্মসাৎ করে বিদেশে টাকার পাহাড় গড়েছিল বিএনপি। ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে দেশের শত শত গাড়ি পুড়িয়েছে। তাদের অপরাধ আর অপকর্মের শেষ নেই।

ভাবড়াশুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন জুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নইম মোহাম্মদ মারুফ খান, গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহ আকরাম হোসেন জাফর, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার প্রমুখ।