‘বেল্লা ভিটা’ ওয়াইনপ্রেমী (ভিডিও)

নিউজ ডেক্স: তিনি আরো বলেন, আসলে ওয়াইন বন্ধুদের সঙ্গে ভাগ করার মতো একটি সামাজিক অনুষঙ্গ, তাই এক বোতল যথেষ্ট নয়। আর প্যাকেটসহ ওয়াইনের বোতল খুব বড় এবং ওজনেও ভারী।’

অ্যারিজোনাভিত্তিক এই কোম্পানি ওয়াইন এবং অন্যান্য পানীয়ের জন্য গিফট প্যাকেট তৈরি করে থাকে। ওয়াইন পার্স তাদের ডিজাইনকৃত পণ্যের সর্বশেষ সংস্করণ। এই ব্যাগ যেমন যখন খুশি তখন ওয়াইন পানের সুবিধা দেবে তেমনি ফ্যাশনেবল ব্যাগ হিসেবেও দৃষ্টি কাড়বে। বর্তমানে ইউরোপের বাজারে এই ব্যাগটি ছাড়া হয়েছে।

ওয়াইনপ্রেমী নারীদের জন্য বড় এক সুখবর নিয়ে আসল অ্যারিজোনাভিত্তিক কোম্পানি ‘বেল্লা ভিটা’।

কোম্পানিটি মহিলাদের ফ্যাশন অনুষঙ্গ হিসেবে এমন ধরনের ব্যাগ তৈরি করেছে, যাতে রয়েছে অ্যালকোহল রাখার জন্য আলাদা একটি চেম্বার।

‘বেল্লা ভিটা পার্স’ নামক এই ব্যাগে দুই বোতল পরিমান (১.৫ লিটার) অ্যালকোহল অনায়াসেই বহন করা যাবে এবং যেকোনো সময় যেকোনো অবস্থাতেই তা শুধুমাত্র ব্যাগের বাইরে থাকা ট্যাপ চেপে ঢেলে পান করা যাবে।

মূলত সেসব মহিলাদের জন্যই এই ব্যাগটি তৈরি করা হয়েছে যারা ফ্যাশন বজায় রাখার পাশাপাশি দ্রুত চতুরতার সঙ্গে ওয়ানইন পানের কাজটি করতে চান। মহিলাদের ভ্রাম্যমান পার্টি করার ক্ষেত্রে এই ব্যাগটি খুবই সহায়ক ভূমিকা পালন করবে বলে দাবী করা হয়েছে। ব্যাগটি কিনতে খরচ পড়বে ৭৭ ডলার।

এই ব্যতিক্রম ব্যাগটির ডিজাইন করেছেন বেল্লা ভিটার সহ-প্রতিষ্ঠাতা গুনার হ্যামারবেক ও মারিসা চীনা।

৪৬ বছর বয়সী মারিসা চীনা বলেন, ‘আমরা এর আগেও এরকম কিছু ব্যাগ দেখেছি যার অভ্যন্তরীণ ভাগ অনেক শীতল থাকে এবং তরল পদার্থ বহন করার জন্য আলাদা বোতল ও থাকে। কিন্তু আমরা এমন একটি ব্যাগ ডিজাইন করতে চেয়েছিলাম যা ভিতরে এবং বাইরে- উভয় দিক দিয়েই সুন্দর এবং ফ্যাশনেবল হবে, যেকোনো জায়গায় সহজে বহন করা যাবে এবং অতিরিক্ত সুবিধা হিসেবে এতে দুই বোতল পরিমান অ্যালকোহল ও যেন বহন করা যায়।’

https://youtu.be/4s2OwrTi088