ব্যবসায়ীকে হত্যার অভিযোগে চার পুলিশ সদস্যসহ ১৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক : সাভারে এক ফুল ব্যবসায়ীকে হত্যার অভিযোগে সাভার থানার চার পুলিশ সদস্যসহ ১৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করা হয়েছে।

মঙ্গলবার সকালে নিহতের স্ত্রী মোছা. লিমা বাদী হয়ে ঢাকার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম মোস্তাফিজুর রহমানের আদালতে মামলা দায়ের করেন।

বিচারক বাদীর জবানবন্দি গ্রহণের পর সাভার থানার ওসিকে মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন- সাভার মডেল থানাধীন বিরুলিয়া ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক তরিকুল ইসলাম, সাভার মডেল থানার তিন পুলিশ কনস্টেবল মো. মহসীন, বাবুল ও মো. শামীম, সাভার থানাধীন ভবানীপুর গ্রামের বাসিন্দা হাসান আলী, হাসান আলীর ছেলে মো. ফারুক ও ফিরোজ, ইদ্রিস আলীর ছেলে মো. ইউসুফ, সামসুল হকের ছেলে আরিফ, নগরকুড়া গ্রামের মৃত বুদ্দু মুন্সীর ছেলে মো. আজিজুল, নিজাম, সদাপুরের মো. মাছুম এবং চুঙ্গীরপাড়ের মো. মিল্টন।

মামলায় বলা হয়, বাদীর স্বামী ইসমাইল হোসেন ফুল ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে কোনো মামলা না থাকলেও পুলিশ সদস্য আসামিদের নির্দেশে অপর আসামিরা গত ৮ জুন রাত সাড়ে ১০টার দিকে তাকে নগরকুড়া সাভারের বাসা থেকে ডেকে নিয়ে যায়। সে আর ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর জানা যায়, ইসমাইল হোসেনকে গুলি করে হত্যা করা হয়েছে। পরে বাদী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার স্বামীর গুলিবিদ্ধ লাশ দেখতে পান।