‘ব্যাচেলর পয়েন্ট’-এর পরিচালককে হুমকি

সাম্প্রতিক সময়ে দেশীয় বিনোদন মাধ্যমে যে কটি সিরিজ নাটক তুমুল জনপ্রিয়তা পেয়েছে তার মধ্যে ‘ব্যাচেলর পয়েন্ট’ অন্যতম। শুরু থেকেই অনলাইনে দাপিয়ে বেড়ানো সিরিজটির সিজন-৩। দর্শকদের টানটান উত্তেজনায় রেখেই ৭৯তম পর্বে শেষ হয়েছে সময়ের অন্যতম জনপ্রিয় এই নাটকটি।

দর্শকরা মেতে উঠছেন সিরিজের বিভিন্ন চরিত্র পাশা, হাবু, শুভ, কাবিলা, রিয়া, নাবিলা, সিরিন, শিমুল, বোরহান, জাকির, অন্তরাকে নিয়ে। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর পরবর্তী সিজন দ্রুত নিয়ে আসার জন্য পরিচালক কাজল আরিফিন অমির প্রতি দাবি জানাচ্ছেন দর্শকরা।

তবে শেষ পর্ব প্রচারের পর থেকেই এ নিয়ে সরগরম সামাজিক মাধ্যমগুলোতে।

কেউ কেউ ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন দ্রুত নিয়ে আসার জন্য পরিচালককে হুমকি দিচ্ছেন।

একাধিকজন পরিচালকের বিরুধে মামলা করবেন বলেও হুমকি দিয়েছেন। দ্রুত ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন ৪ নিয়ে আসার জন্যই পরিচালকের বিরুদ্ধে মামলার করার এই হুমকি দিচ্ছেন তারা।

সাকিব ফারহান অঙ্গন নামে এক দর্শক কাজল আরেফিন অমির ফেসবুকে নাটকটির একটি নিউজের লিংকে এসে কমেন্ট করেন, ‘সিজন-৪ না আসলে ভাই আপনার নামে মামলা করবে আপনার দর্শকবৃন্দ। ভাই এভাবে হতাশ করবেন না। কীভাবে আপনাকে ভালোবেসে ফেলেছি আমরা সবাই একটু বোঝার চেষ্টা করেন। সিজন-৪ এর শুটিং খুব শিগগিরই শুরু করেন ভাই।’

 

মেহেদী হাসান উজ্জ্বল নামে আরেক দর্শক কমেন্ট করেন, ‘লকডাউন শেষে মামলা হবে! না হয় সিজন ৪ তৈরির পরিকল্পনা করুন।’

এ প্রসঙ্গে ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালক কাজল আরেফিন অমি বলেন, ‘সাধারণত মানুষ মামলার কথা শুনলে ভয় পায়, চিন্তায় পড়ে যায়! কিন্তু আমি আজ এমন এক মামলার হুমকি পাচ্ছি যেখানে আনন্দ হচ্ছে! মানুষ নাটকটিকে এতটাই গ্রহণ করেছে, এতটাই এই নাটকের আবেগে জড়িয়েছে পরিচালক হিসেবে তা আমাকে কী পরিমাণ আনন্দ দিচ্ছে মুখে বলে প্রকাশ করতে পারব না।’

তিনি আরও জানায়, “দর্শকের চাহিদার কথা মাথায় রেখে অচিরেই আমি ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ এর ঘোষণা দেব।”