বড় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন গানার ওয়েঙ্গার

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাওয়ে ম্যাচে ওয়াটফোর্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছে আর্সেনাল। ওই ম্যাচে আর্সেনালের বিপক্ষে দেওয়া একটি পেনাল্টির সিদ্ধান্ত পছন্দ হয়নি দলটির কোচ আর্সেন ওয়েঙ্গারের।

রেফারির পেনাল্টির সিদ্ধান্ত মানতে না পারায় টানেলে রেফারির পিছু ধাওয়া করে পৌঁছে গিয়েছিলেন তাদের কক্ষে। সেখানে গিয়ে নাকি রেফারিকে বাজে ভাষায় গালাগালি করেন। এমন অভিযোগে এফ’এর বড় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন গানার কোচ।

প্রতিপক্ষের মাঠে শুরুতে এগিয়ে ছিল আর্সেনাল। ম্যাচে ফিরে এসে পেনাল্টি থেকে ১-১ গোলে এ সমতায় ফেরে ওয়াটফোর্ড। রেফারির দেওয়া পেনাল্টির ওই সিদ্ধান্ত পছন্দ হয়নি ওয়েঙ্গারের। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ক্ষোভ ঝেরে তিনি বলেন, ‘এই পেনাল্টি কেলেঙ্কারির ফসল। এটা পেনাল্টি নয়। রেফারি নিল সোয়ারব্রিক এর সৃষ্টি। পেনাল্টি দিয়ে রেফারি বড় উপকার করলেন ওয়াটফোর্ডের।’

ওয়াটফোর্ডের রিকার্লিসনকে ফাউল করেছিলেন আর্সেনালের হেক্টর বেলরিন। তাতেই রেফারি পেনাল্টি দিলে সেখান থেকে গোল আদায় করে নেন ট্রয় ডিনে। এর পরেই ফের পিছিয়ে গিয়ে ম্যাচ ১-২ ব্যবধানে হারে আর্সেনাল। বর্তমানে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে আর্সেনাল। ইংলিশ লিগ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ৯ পয়েন্ট পিছিয়ে আছে গানাররা।