ভক্তের স্বপ্ন সত্যি করবে কিয়ারা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবানি। দিন দিন তার ভক্ত সংখ্যা বেড়েই চলেছে।

সম্প্রতি অভিনেত্রীর এক ভক্ত ইচ্ছে প্রকাশ করেছেন, দেখা করতে চান তার আইডল কিয়ারার সঙ্গে। সেটাই হবে তার কাছে ‘স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত’। সেই অনুরাগীর ডাকে সাড়া দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি কিয়ারার ফ্যান পেজ থেকে একটি ছবি শেয়ার করা হয়েছে। সেখানে তার সেই ভক্ত লিখেছেন, ‘আমার আইডল কিয়ারা ম্যাম, এটা আমার জন্য স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত। আমি দুঃখিত সে বহুবার দিল্লি এসেছে শ্যুটিং করতে, ছবির প্রোমোশন করতে, কিন্তু তার সঙ্গে একবারও দেখা হয়নি আমার। কিন্তু পরের বার আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি স্বপ্ন সত্যি হবে, আঙুল ক্রস করলাম। কিয়ারা আডবানি ম্যাম দেখা করতে চাই তোমার সঙ্গে’।

অনুরাগীর টুইটে জবাবে অভিনেত্রী লেখেন, ‘স্বপ্ন সত্যি হবে খুব খুব তাড়াতাড়ি’। কিয়ারা টুইট দেখে তড়িঘড়ি সেই ভক্ত টুইট করেন, ‘এই কথায় সত্যিই কৃতজ্ঞ এবং বিনীত কিয়ারা আডবানি ম্যাম। তোমার ভালবাসাই আমার কাছে সবকিছু। তোমার কথায় আমার মুখে একটা চওড়া হাসি দেখা এসেছে আজকের দিনে। আমার দিন ভালোই যাবে। তোমার সঙ্গে দেখা করা আমার জীবনের সেরা দিন হবে। সত্যিই অপেক্ষায় রইলাম’।

অনুরাগীদের সঙ্গে প্রায়শই নিজের দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত ভাগ করে নেন কিয়ারা। এর আগেও বহুবার তাকের অনুরাগীদের প্রশ্নের জবাব দিতে দেখা গেছে।