ভারতীয় সহকারী হাই কমিশনারের সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ জেলার আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী মনোজ কুমার। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টায় জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ভবন মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চেম্বারের পরিচালক ও সভাপতি আমদানি-রপ্তানিকারক গ্রুপ-কবিরুর রহমান খান, নবাব অটো রাইস মিলসের চেয়ারম্যান আকবর আলী, চেম্বারের পরিচালক আব্দুল আওয়ালসহ অন্যরা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আব্দুল ওয়াহেদ।মতবিনিময় সভার শুরুতে ভারতীয় সহকারী হাই কমিশনার মনোজ কুমারকে ফুল দিয়ে বরণ করে নেন চেম্বারের সহ-সভাপতি মসিউল করিম বাবু ও পরিচালক খাইরুল ইসলাম।

কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে মতবিনিময় সভা শুরু হয়।

সভায় বক্তারা সোনা মসজিদ স্থলবন্দর দিয়ে ইমিগ্রেশন চালু করা এবং আমদানি-রপ্তানি বিষয়ে জটিলতা দূরীকরণে সহকারী হাইকমিশনারের হস্তক্ষেপ কামনা করেন।

ব্যবসায়ীদের দাবি মনোযোগ দিয়ে শুনেন এবং সমস্যা সমাধানে জোরাল ভূমিকা রাখবেন বলে আশ্বস্ত করেন ভারতীয় সহকারী হাই কমিশনার।

মতবিনিময় সভায়, চেম্বারের পরিচালক, আব্দুল বারেক, মপিজ উদ্দীনসহ সাধারন ব্যবসায়ী সদস্যরা উপস্থিত ছিলেন।