ভুল বোঝাবুঝির অবসান

বিনোদন ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল শোবিজ অঙ্গনে। এমন শোকের সময় তার আসন থেকে এমপি নির্বাচনের ঘোষণা দিয়ে সমালোচিত হন অভিনেতা সিদ্দিকুর রহমান। এতে তার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলও।

এক ভিডিওবার্তায় সিদ্দিককে এক হাত নিয়েছিলেন তিনি। ফলে দুজনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। এবার সেই দ্বন্দ্বের অবসান হলো। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ডিপজলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সিদ্দিক। সঙ্গে ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ ও চিত্রনায়ক জায়েদ খান।

ছবিটির সঙ্গে ক্যাপশনে সিদ্দিক লেখেন— আলোচনা শব্দটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। আমি সবসময়ই মনে করি, যে কোনো সমস্যা সৃষ্টি হয় ক্ষোভ থেকে। এই ক্ষোভকে পুষে রাখলে অন্য কিছু রূপ নেয়। সচেতন ও ভালো মানুষ হিসেবে ক্ষোভকে অন্য রূপ দেওয়া উচিত নয়।

এর পর তিনি লেখেন, আলোচনার মাধ্যমে দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হয়েছে, আর আমরা সামান্য ভুল বোঝাবুঝি শেষ করতে পারব না। তাই আলোচনার মাধ্যমে আজ বড়ভাই ডিপজল ভাইয়ের সঙ্গে যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল তার অবসান হলো।