ভ্যাক্সিন নেওয়ার দুই মাস পর করোনা আক্রান্ত এমপি চুমকি

নিজস্ব প্রতিবেদকঃ করোনার ভ্যাক্সিন নেওয়ার দুই মাস পর করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য ও নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

এ বছরের ৭ ফেব্রুয়ারি সারাদেশে একযোগে করোনা টিকাদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্ধোধনকালে গাজীপুরের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেন এই সংসদ সদস্য।

রবিবার (৪ এপ্রিল) দুপুরে এমপি মেহের আফরোজ চুমকির করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন তার সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মাজেদুল ইসলাম সেলিম।

তিনি জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। এরপর থেকে তিনি জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছিলেন। এ কারণে শুক্রবার (২ এপ্রিল) করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। পরদিন শনিবার নমুনা পরীক্ষার পাওয়া ফলাফলে তার করোনা পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই তিনি হোম আইসোলেশনে থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তবে শারীরিকভাবে তিনি এখন সুস্থ আছেন।

তিনি (এমপি চুমকি) তার রোগ মুক্তির জন্য সব নেতাকর্মীসহ শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন বলেও জানান মাজেদুল ইসলাম সেলিম।