মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এর বিশাল জনসংযোগ ও লিফলেট বিতরন

রিপোট ক্রাইম পেট্রোল বিডি:- রাজধানীর উত্তরায় আব্দুল্লাহপুর , কোটবাড়ী, ট্রান্সমিটার রোড, গনকবরস্থান, জয়নাল মার্কেট,টি আই সি কলোনি, আদম আলী মার্কেট হয়ে ০৮ নং রেল গেইট এসে শেষ হয় । বিভিন্ন স্থানে হাবিব হাসান তার বক্তব্যে বলেন বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্তের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন। সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে চলছে বাংলাদেশ।

আমাদের সুমহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদের রক্ত ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমহানির বিনিময়ে অর্জিত প্রিয় মাতৃভূমি আজ জগৎসভায় উন্নয়নের রোল মডেল। এই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতা, গণতন্ত্র, প্রগতির শুক্র, দেশ ও জাতিদ্রোহী বিএনপি-জামাত সাম্প্রদায়িক অপশক্তি পুণরায় তৎপর হয়ে উঠেছে। এই অশুভ শক্তি ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকালে জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগ পেট্রোল বোমাসহ নানাবিধ সন্ত্রাসী তৎপরতার মধ্য দিয়ে আমাদের নাগরিক জীবনকে বিপর্যস্ত করেছিল। তাই স্বাধীনতাপ্রিয়, গণতন্ত্রকামী দেশীবাসীর প্রতি আমাদের উদাত্ত আহ্বান-ঐক্যবদ্ধ হোন, যে কোন হত্যা, সন্ত্রাস, নাশকতা, নৈরাজ্যমূলক কর্মকান্ডের বিরুদ্ধে সচেতন ও সতর্ক থাকুন: ধ্বংসাত্মক তৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ান ও প্রতিরোধ করুন।

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির আস্থার ঠিকানা ও উন্নয়নের রোল মডেল বিশ্ব মানবতার বাতিঘর বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশী পরিচালনার সুযোগ দিন। অনন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহাবুব আলম, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ কাক্কা, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদল, জামান, হারুন, নারী নেত্রী শিমু, নজরুল ইসলাম, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলামসহ সকল নেত্রী বৃন্দ।