মনোবল হারানো ক্রিকেটারদের প্রেরণা জোগালেন মোদি

খেলা ডেস্কঃ বিশ্বকাপের সদ্য শেষ হওয়া ১৩তম আসরের শুরু থেকে অবিশ্বাস্য পারফরম্যান্স করে শিরোপা জয়ের পথেই ছিল ভারত। আসরের শুরু থেকে টানা ১০ ম্যাচে জিতে অপরাজিত থেকেই ফাইনালে উঠে বিরাট কোহলিরা।

গত রোববার ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে টস হেরে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়ে যাওয়া ভারত ২৪০ রানে অলআউট হয়।

টার্গেট তাড়া করতে নেমে ট্রাভিস হেডের দুর্দান্ত সেঞ্চুরিতে ৬ উইকেটে দাপুটে জয়ে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ ট্রফি নিজেদের করে নেয় অস্ট্রেলিয়া।

বিশ্বকাপের শুরু থেকে অবিশ্বাস্য পারফরম্যান্স করে ফাইনালে গিয়ে হেরে মানসিকভাবে ভেঙ্গে পড়েন রোহিত শর্মা, বিরাট কোহলি ও মোহাম্মদ শামিরা।

ফাইনালে হেরে ট্রফি হাতছাড়া করে কান্নায় ভেঙে পড়া ক্রিকেটারদের মনোবল চাঙ্গা করতে প্লেয়ারদের ড্রেসিংরুমে ঢুকে অনুপ্রেরণা জোগান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায় নরেন্দ্র মোদি দলের সকল ক্রিকেটারদের সঙ্গে খোশ মেজাজে কথা বলছেন। অধিনায়ক রোহিত শর্মা, তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি, তারকা পেসার মোহাম্মদ শামিসহ সকল ক্রিকেটারদের সঙ্গে হ্যান্ডশেক করে প্রেরণা জোগাচ্ছেন নরেন্দ্র মোদি।