মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা

গভীর শ্রদ্ধা ও ভালবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার বাদী এ এফ এম মুহিতুল ইসলামকে যশোরে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

 

শুক্রবার সকালে যশোরের ঝিকরগাছায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তার লাশ গ্রামের বাড়ি মণিরামপুরের কাশিমপুর নিয়ে যাওয়া হয়। সেখানে জুম্মার নামাজের পর দ্বিতীয় জানাজা শেষে দাফন সম্পন্ন হয়।

 

ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর বৃহস্পতিবার মধ্যরাতে মুহিতুল ইসলামের মরদেহ যশোরে নিয়ে আসা হয়।

 

আজ সকালে তার মরদেহ ঝিকরগাছার বিএম হাইস্কুল মাঠে নিয়ে আসা হয়। সকাল সাড়ে ১০টার দিকে সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

 

জানাজার পর প্রধানমন্ত্রীর পক্ষে বিএম মোজাম্মেল হোসেন এমপি, যশোর জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠন মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হোসেন এমপি, কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, খুলনার প্রাক্তন মেয়র তালুকদার আব্দুল খালেক এমপি, যশোরের সংসদ সদস্য মনিরুল ইসলাম ও স্বপন ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রমুখ।

 

ঝিকরগাছায় শ্রদ্ধা জানানো শেষে মুহিতুল ইসলামের মরদেহ তার গ্রামের বাড়ি মণিরামপুর উপজেলার কাশিমপুর গ্রামের সরদার বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। তার লাশ গ্রহণ করে স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। জুম্মার নাজামের পর সেখানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা  শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হয়।