মসিউর রহমান নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা পরিদর্শন করেছেন।

শনিবার তিনি ইউনিভার্সিটির অত্যাধুনিক কম্পিউটার ল্যাব, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ল্যাব, অত্যাধুনিক সমৃদ্ধ লাইব্রেরি, আইএলটিএস পরীক্ষা সেন্টার, আমেরিকান কর্নার, টেকনোলজি সম্বলিত পাঠদান কক্ষ পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি বলেন, অত্যাধুনিক টেকনোলজি সম্বলিত পাঠদান প্রতিটি ছাত্র-ছাত্রীকে আধুনিক জ্ঞান অর্জনে সহায়ক হবে। স্বল্প সময়ের মধ্যে এ ইউনিভার্সিটি বাংলাদেশের একটি শ্রেষ্ঠ ও বিশ্বমানের ইউনিভার্সিটিতে পরিণত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, উপউপাচার্য প্রফেসর ড. গোলাম মরতুজা, ট্রেজারার প্রফেসর এবিএম রশিদুজ্জামান, রেজিস্ট্রার প্রফেসর মো. ইব্রাহিম, কম্পিউটর সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান মো. রবিউল ইসলাম, ব্যাবসা প্রশাসন বিভাগের প্রধান মো. মনিরুল ইসলাম, ইংরেজি বিভাগের প্রফেসর নিমাই চন্দ্র মণ্ডল, এনইউবির ডেপুটি ডিরেক্টর শেখ মাহবুব রহমান ও বিভিন্ন অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

পরিদর্শনের সময় নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহর নেতৃত্বে বিভিন্ন অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপদেষ্টাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।